করোনায় প্রাণ গেল আরও ১৬ জনের, শানাক্ত ৮১৩

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১৪ ১৬:৫৯:১৪, আপডেট: ২০২১-০১-১৪ ১৭:০০:১৮

বিশ্বজুড়ে এখন সবচেয়ে বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। প্রতিদিন বাড়ছে মৃতের সংখ্যা। দেশে গত ৩৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ৭ হাজার ৮৪৯ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রন্ত হয়েছেন ৮১৩ জন। এ নিয়ে মোট আক্রন্তের সংখ্যা ৫ লাখ ২৫ হাজার ৭২৩ জন।

আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ১৬ হাজার ৬০৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৮১৩ জনের দেহে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৫ লাখ ২৫ হাজার ৭২৩ জন। গত ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু হয়েছে। করোনায় এ পর্যন্ত ৭ হাজার ৮৪৯ জনের মৃত্যু হয়েছে।

সারা বিশ্বে এখন পর্যন্ত ৯ কোটি ২৮ লাখ ২ হাজার ৯৭৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ১৯ লাখ ৮৭ হাজার ৪৬০ জন। বিপরীতে সেরে উঠেছেন ৬ কোটি ৬৩ লাখ ২৯ হাজার ৪৬৭ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৭ হাজার ৮৪৯ জনের। মোট আক্রান্ত হয়েছেন ৫ লাখ ২৫ হাজার ৭২৩ জন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।