মাঠে ফিরেই হতাশ সাকিব

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১৪ ১৬:৪৩:২৪

এক বছর নিষিদ্ধ থাকার পর মাঠে ফিরেই নিজেকে মেলে ধরতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে প্রথম প্রস্তুতি ম্যাচেও ভালো করতে পারেননি সাকিব আল হাসান।

সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে জাতীয় দলের ক্রিকেটাররা দুই ভাগে ভাগ হয়ে খেলছেন প্রস্তুতি ম্যাচ। যে ম্যচে বল হাতে ৬ ওভারে ৩১ রান দিয়ে সাকিব উইকেটের দেখা পাননি। পরে ব্যাটিংয়ে নেমে পাননি রানও। ২৩ বলে মাত্র ৯ রান করেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

তামিম ইকবাল বাহিনীর ১৬১ রানের জবাবে মাহমুদউল্লাহ রিয়াদের দলের নাইম শেখের সাথে ওপেন করতে নেমেছিলেন ইয়াসির আলী রাব্বি। কিন্তু সুবিধা করতে পারেননি চট্টগ্রামের এ ভারী শরীরের উইলোবাজ। ফের গেছেন মাত্র ৩ রানে। এরপর তিন নম্বরে নেমে নাইম শেখের সঙ্গে ভুল বোঝাবুঝুতি রানআউটের শিকার হন সাকিব।

ওপেনার নাইম শেখের অবশ্য রান পেয়েছেন। ৫২ বল খেলে করেছেন ৪৩ রান। মুশফিক ২৪ আর রিয়াদ ২০ রানে ক্রিজে আছেন্ এ রিপোর্ট লেখা পর্যন্ত মাহমুদউল্লাহ রিয়াদ বাহিনীর স্কোর ২৬ ওভারে ৩ উইকেটে ১০৪ রান।

 

 

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।