অমিতাভ-কন্যাকে চিঠি লিখতেন আমির

অমিতাভ-কন্যাকে চিঠি লিখতেন আমির
বলিউডকে ভালবাসলেও নিজের স্বতন্ত্র কেরিয়ার গড়ে তুলেছেন শ্বেতা। স্কুলে পড়াকালীন আমির খানের ‘বিরাট বড় ফ্যান’ ছিলেন শ্বেতা। কর্ণ জোহরের টক শো-তে ‘দুষ্টু’ দিদির সব সিক্রেট উগরে দিয়েছিলেন অভিষেক। এমনকি শ্বেতার ছোটবেলার ক্রাশের কথা বলতেও বাদ রাখলেন না অভিনেতা।

ভাই-বোনের সম্পর্ক মানেই ভালবাসার সঙ্গে একরাশ খুনসুটি। শ্বেতা বচ্চন নন্দ এবং অভিষেক বচ্চনও ব্যতিক্রম নন। বলিউডের এই হেভিওয়েট ভাই-বোন জুটি একে অন্যকে জ্বালাতন করার একটা সুযোগও হাতছাড়া করেন না!

অভিষেক জানালেন, আমির সে কথা জানতে পেরে শ্বেতার প্রত্যেক জন্মদিনে একটা করে চিঠি লিখতেন। যদিও শ্বেতা মোটেই তেমনটা মনে করেন না। অমিতাভ-কন্যার কথায়, তাঁদের দু’জনের জন্মদিন একই মাসে হওয়ায় আমির তাঁর কথা মনে করে চিঠি লিখতেন। আমিরের জন্মদিন ১৪ মার্চ। ঠিক তার ৩ দিন পর, অর্থাৎ ১৭ মার্চ শ্বেতার জন্মদিন।

বোস্টনে পড়াশোনা করার সময় আমিরের লাইভ শো দেখতে যাওয়ার জন্য অভিষেককে লিমুজিন ভাড়া করতে বাধ্য করেছিলেন শ্বেতা! প্রায় দেড় ঘণ্টা গাড়ি চালিয়ে দিদিকে প্রিয় নায়কের সঙ্গে দেখা করাতে নিয়ে গিয়েছিলেন অভিষেক।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘প্যারাডাইস টাওয়ার’ নামে একটি বইও লিখেছেন তিনি। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, খুব শীঘ্রই তাঁর দুই সন্তান নব্য এবং অগস্ত্য বলিউডে পা রাখতে চলেছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে