অমিতাভ-কন্যাকে চিঠি লিখতেন আমির

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১৪ ১৪:১৪:০০, আপডেট: ২০২১-০১-১৪ ১৪:১৬:০৩

বলিউডকে ভালবাসলেও নিজের স্বতন্ত্র কেরিয়ার গড়ে তুলেছেন শ্বেতা। স্কুলে পড়াকালীন আমির খানের ‘বিরাট বড় ফ্যান’ ছিলেন শ্বেতা। কর্ণ জোহরের টক শো-তে ‘দুষ্টু’ দিদির সব সিক্রেট উগরে দিয়েছিলেন অভিষেক। এমনকি শ্বেতার ছোটবেলার ক্রাশের কথা বলতেও বাদ রাখলেন না অভিনেতা।

ভাই-বোনের সম্পর্ক মানেই ভালবাসার সঙ্গে একরাশ খুনসুটি। শ্বেতা বচ্চন নন্দ এবং অভিষেক বচ্চনও ব্যতিক্রম নন। বলিউডের এই হেভিওয়েট ভাই-বোন জুটি একে অন্যকে জ্বালাতন করার একটা সুযোগও হাতছাড়া করেন না!

অভিষেক জানালেন, আমির সে কথা জানতে পেরে শ্বেতার প্রত্যেক জন্মদিনে একটা করে চিঠি লিখতেন। যদিও শ্বেতা মোটেই তেমনটা মনে করেন না। অমিতাভ-কন্যার কথায়, তাঁদের দু’জনের জন্মদিন একই মাসে হওয়ায় আমির তাঁর কথা মনে করে চিঠি লিখতেন। আমিরের জন্মদিন ১৪ মার্চ। ঠিক তার ৩ দিন পর, অর্থাৎ ১৭ মার্চ শ্বেতার জন্মদিন।

বোস্টনে পড়াশোনা করার সময় আমিরের লাইভ শো দেখতে যাওয়ার জন্য অভিষেককে লিমুজিন ভাড়া করতে বাধ্য করেছিলেন শ্বেতা! প্রায় দেড় ঘণ্টা গাড়ি চালিয়ে দিদিকে প্রিয় নায়কের সঙ্গে দেখা করাতে নিয়ে গিয়েছিলেন অভিষেক।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘প্যারাডাইস টাওয়ার’ নামে একটি বইও লিখেছেন তিনি। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, খুব শীঘ্রই তাঁর দুই সন্তান নব্য এবং অগস্ত্য বলিউডে পা রাখতে চলেছেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।