আইটেল উন্মোচন করলো ‘ভিশন ২’ স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১৪ ১০:৫২:৩৩, আপডেট: ২০২১-০১-১৪ ১০:৫৩:৩৭

আইটেল বাংলাদেশ উন্মোচন করেছে ‘ভিশন ২’ স্মার্টফোন। গত সোমবার থেকে ডিভাইসটি বাজারে পাওয়া যাচ্ছে। আইটেলের স্টাইলিশ ডিজাইনের এ ডিভাইসে রয়েছে ৬ দশমিক ৬ ইঞ্চি এইচডি প্লাস ডট-নচ ডিসপ্লে এবং এআই ট্রিপল রিয়ার ক্যামেরা।

৯০ শতাংশ হাই স্ক্রিন-টু-বডি রেশিওর কারণে ডিসপ্লে যেমন উজ্জ্বল ও প্রাণবন্ত, ঠিক তেমন স্পষ্ট কালারের সুবিধা মিলবে। ডিভাইসটির এআই ট্রিপল রিয়ার ক্যামেরার এআই বোকেহ অ্যাফেক্ট, এআই পোর্ট্রেট ও এইচডিআর সেটআপ দিয়ে ব্যবহারকারী অল্প আলোতেও উজ্জ্বল ছবি তুলতে পারবেন। আইটেল ভিশন ২ স্মার্টফোনের ৩.০ এআই ফেস বিউটি ফেসিয়াল ফিচার স্কিন টিউনের পাশাপাশি আলোকিত পরিবেশে নিজেকে সহজে নিখুঁতভাবে তুলে ধরতে সহায়তা করবে। ডিভাইসটিতে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে।

আইটেল ভিশন ২ ফোনের ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপের নিশ্চয়তা দেবে। ৮.৩ মিলিমিটার সুপার স্লিম ডিজাইনের আইটেল ভিশন ২ গ্রেডিয়েন্ট গ্রিন ও ডিপ ব্লু দুটি রঙে মিলছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।