ক্ষুদ্র ব্যবসায়ীদের স্বল্পসুদে ঋণ দেবে এনসিসি ব্যাংক

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১৩ ১৮:৩৫:০৫

এনসিসি ব্যাংক এর উদ্যোগে বাংলাদেশ ব্যাংকের রিভলবিং রিফাইন্যান্স স্কীম এর আওতায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের স্বল্পসুদে বিশেষ ঋণ সুবিধা দেওয়া হচ্ছে। এ লক্ষ্যে এনসিসি ব্যাংক সম্প্রতি টিএমএসএস এর সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এবং টিএমএসএস এর নির্বাহী পরিচালক অধ্যাপক ডঃ হোসনে-আরা বেগম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এ সময় এনসিসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন, এসভিপি এবং রেমিটেন্স ও এনআরবি সার্ভিস বিভাগের প্রধান মোঃ মাহ্ফুজুর রহমান, সিআরএম বিভাগের ভিপি মুহাম্মদ শাহিদুল ইসলাম, ভিপি ও দিলকুশা শাখার ব্যবস্থাপক মোঃ ওয়ালিউল ইসলাম এবং টিএমএসএস এর পরামর্শক সুশান্ত কুমার প্রামাণিক, ডিরেক্টর (ফিন্যান্স) মোঃ আবুল বাশার ভূঁইয়া এবং পরামর্শক (অর্থ) সুরজিত কুমার সাহাসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।