১০ হাজার ৮৯০ টাকায় সিম্ফনি ‘জেড৩০ প্রো’

১০ হাজার ৮৯০ টাকায় সিম্ফনি ‘জেড৩০ প্রো’
‘জেড৩০ প্রো’ নামে নতুন একটি স্মার্টফোন উন্মোচন করেছে দেশীয় স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি। ৪ গিগাবাইট র‍্যামের ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধার ডিভাইসটির মূল্য মাত্র ১০ হাজার ৮৯০ টাকা।

এ স্মার্টফোনে ৬ দশমিক ৫২ ইঞ্চি ২.৫ডি ইনসেল ভি নচ এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ডিভাইসটির ডিসপ্লে রেজল্যুশন ৭২০ী১৬০০। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি সংবলিত ডিভাইসটি একবার ফুল চার্জে টানা দুই দিন ব্যবহার করা যাবে।

এতে ১ দশমিক ৮ গিগাহার্টজের শক্তিশালী ও পাওয়ার এফিশিয়েন্ট অক্টা-কোর মিডিয়াটেক হ্যালিও এ২৫ প্রসেসরের সঙ্গে জিপিইউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০। ডিভাইস রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ও ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর রয়েছে। পাশাপাশি সেলফির জন্য ডিভাইসটিতে আছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা, যার অ্যাপারচার ২.০।

উল্লেখযোগ্য ক্যামেরা ফিচারগুলো হলো এআই, আল্ট্রা ভিউইং ওয়াইড অ্যাঙ্গেল, পোর্ট্রেট, ওয়াটারমার্ক, ইমোজি, নাইট মোড, অ্যান্টি-ফ্লিকার, ফেস বিউটি, ডিসপ্লে ফ্ল্যাশ, গুগল লেন্স, টাইম ল্যাপস, প্রফেশনাল, অটো এইচডি আর এবং টাচ শট।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়