ক্র্যাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১২ ২০:৪৬:০৩

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নতুন কার্যনির্বাহী কমিটি দায়িত্ব গ্রহণ করেছে।

মঙ্গলবার (১২ জানুয়ারী ) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বিদায়ী কমিটি নতুন কমিটির হাতে দায়িত্ব হস্তান্তর করে। এ সময় বিদায়ী কমিটি, নতুন কমিটি ও ক্র্যাবের সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় ক্র্যাবের সভাপতি নির্বাচিত করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান মিজান মালিক।

গত বৃহস্পতিবার নির্বাচনে ক্র্যাবের কার্যনির্বাহী কমিটি-২০২১ এর নির্বাচনে সভাপতি নির্বাচিত হন মিজান মালিক, সহ-সভাপতি নিত্য গোপাল তুতু এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন আলাউদ্দিন আরিফ।

যুগ্ম সম্পাদক পদে হাসান-উজ-জামান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ, অর্থ সম্পাদক হরলাল সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুদ্র মিজান নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক পদে এসএম ইসমাইল হুসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া সম্পাদক কল্যাণ সম্পাদক পদে নাহিদ তন্ময়, আন্তর্জাতিক সম্পাদক রুদ্র রাসেল বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। কার্যনির্বাহী সদস্য হিসেবে গোলাম সাত্তার রনি, এস.এম মিন্টু হোসেন এবং কাজী জামশেদ নাজিম নির্বাচিত হয়েছেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।