বুধবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১২ ১৭:১০:৩৭, আপডেট: ২০২১-০১-১২ ১৭:১১:৪৫

রাজধানীর বেশকিছু এলাকায় পাইপলাইন মেরামতের কারণে বুধবার (১৩ জানুয়ারি) গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে তিতাস।

তিতাস গ্যাসের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীকাল বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিরপুর ১০ থেকে মিরপুর ১২ নম্বর সেক্টর বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার পূর্বপাশের এলাকা, মিরপুর ১০ নম্বর গোলচত্বর থেকে মিরপুর ১৩ নম্বর সেক্টরের পানির ট্যাংকি পর্যন্ত রাস্তার উত্তর পাশ ও আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এসব এলাকায় মঙ্গলবারও দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকছে। নতুন পাইপলাইন স্থাপন কাজের জন্য এসব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখতে হচ্ছে বলে জানায় তিতাস গ্যাস।

তিতাস গ্যাসের কর্মকর্তারা বলছেন, গ্যাসের স্বল্পচাপজনিত সমস্যা নিরসনে মিরপুর, পল্লবী ও কালশি এলাকায় বিদ্যমান গ্যাস পাইপলাইন পরিবর্তন করে নতুন পাইপলাইন বসানোর কাজ চলছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।