করোনা পরীক্ষায় ক্যারিবীয়দের সবাই নেগেটিভ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১২ ১৬:৩৭:১৭

ওয়েস্ট ইন্ডিজ দল টিম হোটেল সোনারগাঁওয়ে কোয়ারেন্টিনে আছে। তাদের দ্বিতীয় করোনা পরীক্ষা মঙ্গলবার হওয়ার কথা থাকলেও দুই দিন পিছিয়ে বৃহস্পতিবার হবে। টেস্ট ও ওয়ানডে দলের খেলোয়াড়, কোচিং স্টাফসহ প্রায় ৪০ জনের বহর নিয়ে বাংলাদেশ সফরে এসেছে ক্যারিবীয়রা।

ঢাকা পৌঁছেই করোনা পরীক্ষার নমুনা দিতে হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ দলকে। মঙ্গলবার করোনা পরীক্ষার ফল হাতে পেয়েছে ক্যারিবীয়রা। সফরের প্রথম পরীক্ষায় ক্যারিবীয়দের সবাই করোনা নেগেটিভ হয়েছেন। বিষয়টি দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে নিশ্চিত করেছেন উইন্ডিজ দলের মিডিয়া ম্যানেজার ডারিও বার্থলে।

ডারিও বার্থলে বলেন, ‘আমাদের দলের সবাই সুস্থ আছে। সবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আমাদের দ্বিতীয় পরীক্ষা হবে আগামী বৃহস্পতিবার। আশা করছি এদিন থেকেই আমরা নিজেদের মধ্যে অনুশীলন শুরু করতে পারব। তবে বিষয়টি এখনও চূড়ান্ত নয়।’

ওয়েস্ট ইন্ডিজ দল টিম হোটেল সোনারগাঁওয়ে কোয়ারেন্টিনে আছে। তাদের দ্বিতীয় করোনা পরীক্ষা মঙ্গলবার হওয়ার কথা থাকলেও দুই দিন পিছিয়ে বৃহস্পতিবার হবে। এদিন থেকেই নিজেদের মধ্যে অনুশীলন শুরু করার কথা সফরকারীদের। টেস্ট ও ওয়ানডে দলের খেলোয়াড়, কোচিং স্টাফসহ প্রায় ৪০ জনের বহর নিয়ে বাংলাদেশ সফরে এসেছে ক্যারিবীয়রা।

আগামী ২০ ও ২২ জানুয়ারি মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দুই ওয়ানডে খেলবে বাংলাদেশ-উইন্ডিজ। ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। ৩ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ম্যাচটি মিরপুর স্টেডিয়ামে শুরু হবে ১১ ফেব্রুয়ারি।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।