দর কমার শীর্ষে এডিএন টেলিকম

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১২ ১৫:৫৭:৫৩

মঙ্গলবার (১২ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ১০৬টির বা ২৯.২৮ শতাংশের শেয়ার ও ইউনিট দর কমেছে। এদিন শেয়ার দর সর্বোচ্চ কমেছে এডিএন টেলিকমের। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, সোমবার এডিএন টেলিকমের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬১.৭০ টাকায়। আজ লেনদেন শেষে এর শেয়ার দর কমে ৫৫.৬০ টাকায় দাঁড়ায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.১০ টাকা বা ৯.৮৮ শতাংশ কমেছে। এর মাধ্যমে এডিএন টেলিকম ডিএসইর টপটেন লুজার তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে টপটেন লুজার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ৮.০৭ শতাংশ, সোনালী আঁশের ৭.৩৭ শতাংশ, প্রভাতী ইন্স্যুরেন্সের ৬.৩৮ শতাংশ, রিপাবলিক ইন্স্যুরেন্সের ৫.৯৫ শতাংশ, রূপালী ইন্স্যুরেন্সের ৪.৮৫ শতাংশ, এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ডের ৪.৭৬ শতাংশ, জনতা ইন্স্যুরেন্সের ৪.৬১ শতাংশ, সেন্ট্রাল ইন্স্যুরেন্সের ৪.৩৭ শতাংশ এবং ফনিক্স ইন্স্যুরেন্সের শেয়ার দর ৪.১৯ শতাংশ কমেছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।