দেশের তরুণদের দক্ষতা বৃদ্ধিতে ‘দারাজ এক্সপেডাইট’ প্রোগ্রাম শুরু

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১২ ১৩:৩৯:১০

দেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ দেশের তরুণদের জন্য ‘দারাজ এক্সপেডাইট’ নামের এক ব্যতিক্রমী প্রোগ্রাম চালু করেছে।

যারা চাকরির বাজার সম্পর্কে জানতে আগ্রহী, পাশাপাশি ই-কমার্সের সামগ্রিক কার্যক্রম সম্পর্কে অবগত হওয়া এবং নিজেকে আরো দক্ষ করে গড়ে তুলতে আগ্রহীরা দারাজ এক্সপেডাইট ক্যাম্পাস অ্যাম্বাসেডর প্রোগ্রামে আবেদন করতে পারবেন।

এ ক্যাম্পেইন চলতি বছর ২০২১ জুড়ে চলবে। যেখানে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা প্রভাবক হিসেবে কাজ করে নিজেদের আয় বাড়ানোর সুযোগ পাবেন। এছাড়াও শিক্ষার্থীর পরিচিতি বাড়াতে সহায়তা এবং শক্তিশালী করপোরেট ক্যারিয়ার প্রোফাইল তৈরিতে ভূমিকা রাখবে।

[email protected] ই-মেলটিতে আগ্রহীরা তাদের CV জমা দেওয়ার আবেদন করতে পারবেন। কেইস স্টাডি টেস্ট ও চূড়ান্ত সাক্ষাৎকারের মাধ্যমে নির্বাচিত প্রার্থীদের আগামী ৫ ফেব্রুয়ারি ওয়েস্টিন ঢাকায় এক জমকালো আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা জানানো হবে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।