দর বৃদ্ধির শীর্ষে বেক্সিমকো

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১১ ১৫:৩৭:৫১

সোমবার (১১ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ১২৮টির বা ৩৫.৫৫ শতাংশের শেয়ার ও ইউনিট দর বেড়েছে। এদিন শেয়ার দর সবচেয়ে বেশি বেড়েছে বেক্সিমকোর। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বেক্সিমকোর শেয়ারের ক্লোজিং দর রবিবার ছিল ৬৬ টাকায়। আজ লেনদেন শেষে এর দর দাঁড়ায় ৭২.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে। এর মাধ্যমে বেক্সিমকো ডিএসইর টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে টপটেন গেইনারে উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে রবি আজিয়াটার ৯.৯৪ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৯.৯২ শতাংশ, পাওয়ার গ্রীডের ৯.৯০ শতাংশ, শাইনপুকুর সিরামিকের ৯.৭৫ শতাংশ, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ৯.৬৯ শতাংশ, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ৯.৫২ শতাংশ, এপোলো ইস্পাতের ৯.০৯ শতাংশ, প্রভাতী ইন্স্যুরেন্সের ৮.৬৬ শতাংশ এবং রিপাবলিক ইন্স্যুরেন্সের শেয়ার দর ৮.৫৪ শতাংশ বেড়েছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।