১০ লাখ টাকার আমানতে ৮০ লাখের ইন্স্যুরেন্স সুবিধা এবি ব্যাংকে

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১১ ১৪:৪৩:৫৪, আপডেট: ২০২১-০১-১১ ১৬:৫০:৩৩

‘এবি নিশ্চিন্ত’ নামের একটি ব্যতিক্রমধর্মী প্রোডাক্ট নিয়ে এসেছে বেসরকারি এবি ব্যাংক। এ প্রোডাক্টের আওতায় ১০ লাখ টাকার বেশি মেয়াদি আমানত করলে গ্রাহকরা ৮০ লাখ টাকার ইন্স্যুরেন্স সুবিধা পাবেন।

আজ সোমবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘এবি নিশ্চিন্ত’ নামের প্রোডাক্টটি উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, ৫ থেকে ১০ লাখ টাকার মেয়াদি আমানত করলে গ্রাহকরা ৫০ লাখ টাকার ইন্স্যুরেন্স সুবিধা পাবেন। আর মেয়াদি আমানত ১০ লাখ টাকার বেশি হলে কোন প্রিমিয়াম প্রদান ছাড়াই মেট লাইফ থেকে ৮০ লাখ টাকার ইন্স্যুরেন্স সুবিধা পাবেন গ্রাহকরা।

নতুন প্রোডাক্ট উন্মোচনের অনুষ্ঠান উদ্বোধন করে ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। নতুন প্রোডাক্টটি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন এবি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান।

এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হুসাইন, রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান আবদুর রহমান ও অন্যান্য অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।