ক্রসিংয়ে ট্রেনের নিচে মোটরসাইকেল, নিহত ২

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১১ ১৩:৫৭:৩৩

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে লেভেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার সকাল সোয়া ৯টার দিকে পীরগঞ্জ রেল স্টেশনের উত্তরে একটি লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও জেলা জজ কোর্টের জারিকারক রুহুল আমিন (৪০) ও জর্জ কোর্টের কর্মচারী আব্দুস সোবাহন (৬০)।

পীরগঞ্জ স্টেশনের মাস্টার মুক্তার হোসেন জানান, পঞ্চগড় থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি ঢাকা যাচ্ছিল। ট্রেনটি পীরগঞ্জ স্টেশনে পৌঁছানোর আগে উত্তর দিকে একটি লেভেল ক্রসিং পার হওয়ার সময় মোটরসাইকেলসহ দুই আরোহী ট্রেনের নিচে পড়েন। এতে ট্রেনে কাটা পড়ে দুই আরোহী ঘটনাস্থলেই মারা যায়।

তিনি জানান, দুর্ঘটনার পর মোটরসাইকেলটি ট্রেনের ইঞ্জিনের নিচে আটকে গেলে ট্রেনটি ঘটনাস্থলেই থেমে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পীরগঞ্জ ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রেনের ইঞ্জিনের নিচে আটকাপড়া মোটরসাইকেলটি কেটে বের করেন। দুর্ঘটনার কারণে ট্রেনটি প্রায় দুই ঘণ্টা দেরিতে ও ঢাকা থেকে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনটি প্রায় একঘণ্টা পর পীরগঞ্জ স্টেশন ছেড়ে যায়।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।