অল্পের জন্য বেঁচে গেলেন শোয়েব মালিক

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১১ ১১:৩৩:৫৪, আপডেট: ২০২১-০১-১১ ১১:৩৪:২৫

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ক্রিকেটের প্লেয়ার্স ড্রাফটে অংশ নিতে গিয়ে নিজের প্রাণটাই হারাতে বসেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও অন্যতম সেরা অলরাউন্ডার শোয়েব মালিক। রাস্তার পাশে দাঁড়ানো একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গেছে মালিকের গাড়ির সামনের অংশ। তবে তিনি বড় কোনো আঘাত পাননি।

রবিবার রাতে পাঞ্জাবে পাকিস্তান সুপার লিগ-পিএসএলের ড্রাফট শেষে ফেরার পথে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে তার গাড়ি দুমড়ে মুচড়ে যায়।
তবে তার ভক্ত ও অনুরাগীদের জন্য স্বস্তির খবর, অল্পের জন্য বেঁচে গেছেন এই সাবেক পাকিস্তানি অধিনায়ক।

পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, লাহোরে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় মালিকের স্পোর্টস কারের। ন্যাশনাল হাই পারফরম্যান্সে সেন্টারের পাশে অবস্থিত একটি রেস্তোরাঁর কাছে ট্রাকটি স্থির অবস্থায় ছিল। মালিকের গাড়ি সজোরে ধাক্কা দেয় সেই দাঁড়িয়ে থাকা ট্রাকটির পেছনের অংশে। ট্রাকটি স্থির থাকায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান মালিক। তবে তাকে বহনকাররী গাড়ি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়।

গাড়িটি চালাচ্ছিলেন মালিক নিজেই। অবাক করা ব্যাপার হলো, গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হলেও ড্রাইভারের সিটের দিকটা ক্ষতিগ্রস্ত হয়নি। ফলে অক্ষতই আছেন মালিক। প্রত্যক্ষদর্শীদের দাবি, মালিকের সঙ্গে ছিলেন তার জাতীয় দলের সতীর্থ ওয়াহাব রিয়াজ। দুর্ঘটনার পর অক্ষত আছেন এই পাকিস্তানি বাঁহাতি ফাস্ট বোলারও।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।