নিখিলের ভাঙন ও যশের গুঞ্জন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১১ ১১:১৪:৫৭

নুসরত জাহান-নিখিল জৈনের সম্পর্কে কি সত্যিই ভাঙন ধরেছে? টলিপাড়ায় কয়েকদিন ধরেই সেই গুঞ্জন চলছে। জল্পনা আরও বাড়ল রবিবার। জানা গেল, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন নুসরত ও নিখিল।

টলিউডে বিতর্ক যেন থামতেই চায় না। শ্রাবন্তীর পর এবার টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহানকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে।  বিভিন্ন মহলে গুঞ্জন উঠে গিয়েছে,  টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নুসরাত জাহান।  এমনকি শোনা যাচ্ছে খুব শিগগিরই নিখিল নুসরাতের বিয়ে ভেঙে যেতে পারে।

টলিপাড়ায় কান পাতলে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, নুসরত ও নিখিলের সম্পর্কে ফাটল ধরেছে। এই জল্পনা আরও কিছুটা বাড়িয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি স্ক্রিনশট। যেখানে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে ইতিমধ্যেই আনফলো করে দিয়েছেন এই দম্পতি। আর তাতেই আরও জোরদার হয়েছে নুসরত-নিখিলের বিয়ে ভাঙার গুঞ্জন।

কিছুদিন আগেই সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদ, অভিনেত্রীর রাজস্থান বেড়াতে যাওয়ার খবরে নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও যশ বা নুসরত কেউই নিজেদের ইনস্টাগ্রাম পেজে একে অপরের সঙ্গে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি। তবে তাঁদের ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে নুসরত-যশের আজমেঢ় শরিফে যাওয়ার ছবি ও ভিডিও। আর তাতেই ছড়ায় যশের সঙ্গে প্রেম, আর নিখিলের সঙ্গে নুসরতের বিয়ে ভাঙার খবর। আর এবার সোশ্যালে ছড়িয়ে পড়ল ইনস্টাগ্রামে নুসরত-নিখিলের একে অপরকে আনফলো করার স্ক্রিনশট।

২০১৯ এর ১৯ জুন সাত পাকে বাঁধা পড়েছিলেন নিখিল ও নুসরত। সেই সময়ে দুজনের বিয়ে ছিল টলিপাড়ার চর্চার বিষয়। রিসেপশনে প্রায় গোটা টলিউড উপস্থিত ছিল। তার পরে দুজনেই সোশ্যাল মিডিয়ায় একের পরে এক অন্তরঙ্গ ছবি দিয়ে কাপল গোল তৈরি করেছিলেন। পরে অবশ্য দুজনের সেই সম্পর্কে চিড় ধরে বলে খবর। এমনকী, নুসরত একবার অতিরিক্ত ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর জল্পনা ছড়ায় যে, নিখিলের সঙ্গে মনোমালিন্যের জেরেই অভিনেত্রী এমন কাণ্ড ঘটিয়েছেন। পরে অবশ্য সমস্ত জল্পনা উড়িয়ে ফের একসঙ্গে দেখা যায় দুজনকে। এবার নতুন করে তাঁদের সম্পর্কে চিড় ধরার খবরে সরগরম টলিউড।

গত ৮ জানুয়ারি ছিল সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের জন্মদিন। শোনা যাচ্ছে, নুসরতের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না নিখিল। তবে বন্ধু যশ দাশগুপ্ত সেখানে উপস্থিত হয়েছিলেন। এবার একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করার খবরে সম্পর্ক নিয়ে নতুন প্রশ্ন তুলে দিলেন নুসরত-নিখিল।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।