কুমিল্লার কান্দিরপাড়ে যমুনা ব্যাংকের শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১০ ১৭:৫১:৩৭, আপডেট: ২০২১-০১-১০ ১৭:৫২:৩৮

কুমিল্লার কান্দিরপাড়ের ভিক্টোরিয়া কলেজ রোডে যমুনা ব্যাংক লিমিটেডের ১৪৯তম শাখা কান্দিরপাড় শাখা উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি এ শাখা উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. বাহাউদ্দিন বাহার, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ব্যাংকের পার্শ্ববর্তী শাখাসমূহের প্রধানগণ, কর্মকর্তা, কর্মচারী ও বিপুল সংখ্যক গ্রাহক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।