‘জানোয়ার’ মুক্তি পাচ্ছে ১৪ জানুয়ারি

‘জানোয়ার’ মুক্তি পাচ্ছে ১৪ জানুয়ারি
করোনাকালে খুন ও গণধর্ষণের একটি মর্মান্তিক ঘটনা নিয়ে নির্মিত ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ মুক্তি পাচ্ছে আগামী ১৪ জানুয়ারি। লাইভ টেকনোলজিসের টার্ন কমিউনিকেশনের ব্যানারে ৯০ মিনিট ব্যাপ্তির ওয়েব ফিল্মটি ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিকে মুক্তি পাবে।

গত বছর লকডাউনের পর পরই তাসকিন রহমান অভিনীত ওয়েব ছবি ‘জানোয়ার’ শিরোনামের চলচ্চিত্রটির কাজ হয়েছিল। মাত্র ১৪ দিনে শেষ করা হয়েছিল ‘জানোয়ার’-এর। ছবিটি নির্মান করেছেন রায়হান রাফি।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এলিনা শাম্মী, রাশেদ মামুন অপু, তাসকি রহমান ফরহাদ লিমন, মুনমুন আহমেদ, আর এ রাহুল, জামশেদ শামীম, জাহাঙ্গীর আলম, শিশুশিল্পী আরিয়া অরিত্রসহ অনেকে।

রায়হান রাফি বলেন, ‘খুব টাইট সিডিউলের মধ্যে আমরা ছবিটির কাজ শেষ করেছিলাম। ছবিটি একটি বাস্তব ঘটনা নিয়ে তৈরি হয়েছে। আমাদের সমাজে ঘটে যাওয়া একটি ঘটনার কিছু জানোয়ারদের নিয়ে এই চলচ্চিত্র।সিনেমার গল্প বলতে চাই না। তবে এটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করেছি।

তরুণ নির্মাতা বলেন,‘ইন্টারন্যাশনাল ফিল্মগুলোর ব্যাপ্তি মেনেই অনলাইন প্ল্যাটফর্মের জন্য নির্মাণ করেছি। আমাদের চারপাশে এমন ঘটনা অহরহ ঘটছে। মানুষকে সচেতন করার লক্ষ্যে এটি নির্মাণ করেছি। নতুন করে এমন ঘটনা যাতে না ঘটে, সেই প্রত্যাশা করছি।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে