দুর্নীতি মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন ফের নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-১০ ১৪:৩৩:০৮

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় সাময়িক বরখাস্ত টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার (১০ জানুুয়ারি) দুপুর ১টার দিকে চট্টগ্রাম মহানগরের স্পেশাল দায়রা জজ মো. আশিকুর রহমানের আদালত এ আদেশ দেন। দুদকের পাবলিক প্রসিকিউটর (পিপি) মাহমুদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুদকের মামলায় দুপুর ১টার দিকে চট্টগ্রাম মহানগরের স্পেশাল দায়রা জজ মো. আশিকুর রহমানের আদালতে সাবেক ওসি প্রদীপ কুমার দাশ জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত সাবেক ওসি প্রদীপ জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, গত ২৩ আগস্ট প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারণের বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয় ১-এ বাদী হয়ে মামলাটি করেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দীন। এ মামলায় ২৭ আগস্ট মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে প্রদীপ কুমার দাশকে গ্রেফতার দেখানোর আবেদন জমা দেয়া হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারণের বিরুদ্ধে দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন এবং ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকার সম্পদ অর্জন করেছেন।

উল্লেখ্য, ২০১৮ সালে প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারণের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তদন্ত শুরু করে দুদক।

 

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।