ঢাকার নবাবগঞ্জে যাত্রা শুরু করলো মার্কেন্টাইল ব্যাংক

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৮-১২-১৭ ০৫:০৪:৩৭, আপডেট: ২০১৯-১২-২১ ১৭:১৬:৩১

ঢাকার নবাবগঞ্জে যাত্রা শুরু করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত প্রতিষ্ঠান মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। আজ ব্যাংকটির ১৩০তম শাখা নবাবগঞ্জে চেয়ারম্যান এ.কে.এম. সাহিদ রেজা প্রধান অতিথি হিসেবে শাখাটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোশাররফ হোসেন। মার্কেন্টাইল ব্যাংকের নবাবগঞ্জ শাখা সাজেদা কমপ্লেক্স, মৌজা-কাশিমপুর, ইউনিয়ন-কলাকোপা, উপজেলা-নবাবগঞ্জ, জেলা-ঢাকায় অবস্থিত।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন, নবাবগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ মোস্তফা কামাল এবং কলাকোপা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. ইব্রাহিম খলিল।

বক্তারা মার্কেন্টাইল ব্যাংকের সাফল্য কামনা করেন। ব্যাংকের নবাবগঞ্জ শাখা প্রধান ও এফএভিপি মো. আবু নাসির শফিউর রহমান ভূঁইয়া অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি, ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যম কর্মীসহ বিপুল সংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন ।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।