সিএসিটি 'টি-৪০' ২০২০-২১ টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ব্র্যাক ব্যাংক

সিএসিটি 'টি-৪০' ২০২০-২১ টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ব্র্যাক ব্যাংক
সিটি ব্যাংক লিমিটেড ক্রিকেট দলকে চার রানে হারিয়ে কর্পোরেট অ্যামেচার ক্রিকেট টুর্নামেন্ট টি-ফোরটি ২০২০-২১ (সিএসিটি) এর চ্যাম্পিয়ন হয়েছে ব্র্যাক ব্যাংক ক্রিকেট দল।

ব্র্যাক ব্যাংকের এটি প্রথম সিএসিটি শিরোপা জয়। শুক্রবার (৯ জানুয়ারী) বিকেএসপি ক্রিকেট মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সকালে টস জিতে ব্র্যাক ব্যাংককে ব্যাট করার আমন্ত্রণ জানায় সিটি ব্যাংক। ৪০ ওভারের খেলায় ২৩৯ রানের এক বিশাল লক্ষ্যমাত্রা বেঁধে দেয় ব্র্যাক ব্যাংক। শ্বাসরূদ্ধকর এই ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য ১১ রান প্রয়োজন ছিলো সিটি ব্যাংকের। শেষ পর্যন্ত জয় থেকে ৪ রান দূরে ২৩৪ রানে শেষ হয় তাদের ইনিংস।

ব্র্যাক ব্যাংকের শেষ ওভারের বোলার ফিরোজ মাহমুদ তিনটি রান আউট করে ম্যাচটির মোড় ঘুরিয়ে দেন। এর আগে ব্যাট হাতে ৫৮ বলে ৬৩ রানের এক অনবদ্য ইনিংস খেলেন এই অলরাউন্ডার, যা ব্র্যাক ব্যাংকের ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ। ফিরোজকে ম্যান অফ দ্য ম্যাচ ঘোষণা করা হয়।

কর্পোরেট অ্যামেচার ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক কর্পোরেট অ্যামেচার ক্রিকেট অ্যাসোসিয়েশন (সিএসিএ) প্রতিষ্ঠা হয়েছিলো ২০১১ সালে। ক্রিকেটপ্রেমী কিছু চাকরিজীবী খেলাটির প্রতি অনুরাগী অপেশাদার ক্রিকেটারদের সপ্তাহান্তের খেলার জন্য এই প্ল্যাটফর্মটি চালু করেছিলেন। এদের আয়োজন করা প্রথম টুর্নামেন্টে অংশ নিয়েছিলো ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেড, গ্রামীণফোন, ব্র্যাক ব্যাংক, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ এবং বাংলাট্র্যাকের অপেশাদার ক্রিকেট দল।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন