আগামীকাল ঢাকায় পা রাখবে ক্যারিবীয়রা

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৯ ১৭:৩২:০২

বাংলাদেশের বিপক্ষে দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে আগামীকাল রোববার ঢাকা আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সবকিছু ঠিক থাকলে আগামীকাল ১০ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখবে সফরকারীরা।

বাংলাদেশ সফরে আসার আগে করোনা পরীক্ষা করিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারেরা। সেখানে করোনা পজিটিভ হয়েছেন দলটির পেসার রোমারিও শেফার্ড। শেফার্ডের বদলে ওয়ানডে সিরিজের জন্য বার্বাডোজের খেলোয়াড় কিওন হার্ডিংয়ের নাম ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

আগামীকাল রোববার ঢাকায় পা রাখার পর রাজধানীর একটি হোটেলে কোয়ারেন্টিনে থাকবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। কোয়ারেন্টিনের প্রথম তিনদিন হোটেল রুমে থাকার কথা ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের। এর পর কোভিড টেস্টের ফল নিয়ে নিজেদের মধ্য অনুশীলনের সুযোগ পাবেন তাঁরা।

কোয়ারেন্টিন পর্ব শেষ করে ১৮ জানুয়ারি বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ২০ ও ২২ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম দুটি ওয়ানডে। ২৫ জানুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ ওয়ানডে।

এরপর ২৮ থেকে ৩১ জানুয়ারি চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দল। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে, ১১ ফেব্রুয়ারি থেকে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।