এ. টি. হক-এর নতুন পণ্যের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৯ ১৬:০২:৩০

এ. টি. হক লিমিটেডের নতুন পণ্য ডার্ক এবং হোয়াইট চকলেট সহ তিনটি ভিন্ন স্বাদের চকলেট ডাইজেস্টিভ বিস্কুটের মোড়ক উন্মোচন করা হয়েছে।
শুক্রবার (৮ জানুয়ারী) খুলনার একটি প্রসিদ্ধ হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন এ. টি. হক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হক। বিশেষ অতিথি হিসেবে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, তাসনিয়া ফারিন এবং এ. টি. হক লিমিটেডের নির্বাহী পরিচালক কাজী তৌহিদুজ্জামান পণ্যটির মোড়ক উন্মোচন করেন।

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব হক ডাইজেস্টিভ বিস্কুটের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন কোম্পানীর উর্ধতনকর্মকর্তা সহ পরিবেশক এবং বিক্রয় প্রতিনিধিগণ।

এছাড়াও অনুষ্ঠিত হয়েছে এ. টি. হক লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন – খুলনা ২০২১। পণ্যের মোড়ক উন্মোচনের পাশাপাশি পরিবেশক এবং বিক্রয় প্রতিনিধিদের সাথে নিয়ে আগামীতে ব্যবসা টেকসই উন্নয়নের লক্ষ্যে কাজ করার জন্য সমন্বয় সাধন করাই ছিল এই আয়োজনের উদ্দেশ্য।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হক বেস্ট পারফর্মারদে মাঝে পুরষ্কার ও সম্মাননা প্রদান করেন। একটি মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।