ইভ্যালিতে পাওয়া যাবে রবি’র স্মার্ট ডিভাইস বিনজ

ইভ্যালিতে পাওয়া যাবে রবি’র স্মার্ট ডিভাইস বিনজ
দেশের অন্যতম ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবি দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালির সাথে যুক্ত হল। এর মাধ্যমে রবির অ্যান্ড্রয়েড স্মার্ট ডিভাইস বিনজ কিনতে পারবেন ইভ্যালির গ্রাহকেরা।

সম্প্রতি ঢাকার গুলশানে রবির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ বিষয়ে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং রবি’র চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

রবি’র চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ বলেন, ‘রবি সময়ের সাথে তাল মিলিয়ে গ্রাহকদের ডিজিটাল জীবনধারার চাহিদা মেটাতে বদ্ধ পরিকর। সেই লক্ষ্যেই রবি এনেছে ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম বিনজ যা ইতোমধ্যে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। ইভ্যালির সাথে এই চুক্তির ফলে গ্রাহকদের কাছে আরো সহজে বিনজ ডিভাইস পৌঁছে দেয়ার সুযোগ পেয়ে আমরা আনন্দিত।’

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল রবি কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘মানুষের কেনাকাটার অভ্যাসের সাথে সাথে বিনোদন উপভোগের অন্যতম মাধ্যম টিভি দেখার অভিজ্ঞতাও পাল্টে গিয়েছে। এখন মানুষ যেমন অনলাইনে কেনাকাটা করতে চায় তেমনি টিভি দেখার ক্ষেত্রে সর্বাধুনিক প্রযুক্তির স্বাদ নিতে চায়। রবি দর্শকদের সেই সুযোগটি করে দিচ্ছে। আর আমরা ইভ্যালির গ্রাহকদের কাছে বিনজ পৌঁছে দেব। আশা করছি টিভি দেখার ডিজিটালাইজেশনে আমরা উভয়েই অবদান রাখতে পারব।’

প্রসঙ্গত, বিনজ স্মার্ট ডিভাইসে একজন গ্রাহক তার টিভিতে ১৫০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল উপভোগ করতে পারবেন। এছাড়া এতে তিন হাজারের বেশি এক্সক্লুসিভ টিভি সিরিজ, চলচ্চিত্র এবং অন্যান্য বিনোদনমূলক কনটেন্ট রয়েছে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইভ্যালির নির্বাহী পরিচালক এহসান সরোয়ার চৌধুরী ও আরিফুল্লাহ খান, ঊর্ধ্বতন ব্যবস্থাপক অমিতাভ চক্রবর্তী এবং রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী; বিনজ এর জেনারেল ম্যানেজার সালাহ উদ্দিন ও এ ম শাখাওয়াত হোসাইনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন