হেড কোচ ডোমিঙ্গোও ঢাকায়

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৯ ১২:৪৯:১৬

ভিনদেশি কোচদের বহরে সর্বশেষ ঢাকায় পৌঁছেছেন হেড কোচ রাসেল ডোমিঙ্গো। স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি ছাড়া টাইগারদের সব বিদেশি কোচই এখন রাজধানীতে।

শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে কাতার এয়ারওয়েজে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পা রেখেছেন জাতীয় দলের দক্ষিণ আফ্রিকান হেড কোচ রাসেল ডোমিঙ্গো।

এর আগে সকাল সাড়ে ১১টায় ঢাকা পৌঁছেছেন কম্পিউটার অ্যানালিস্ট এন শ্রীনিবাসন। ফিজিও জুলিয়ান ক্যালেফাতো আর ট্রেনার নিকোলাস ট্রেভরলি এসেছেন কদিন আগেই। বৃহস্পতিবার সকালে তৃতীয় বিদেশি কোচ হিসেবে রাজধানীতে পা রাখেন টাইগারদের নতুন ব্যাটিং কোচ ইংল্যান্ডের জন লুইস।

এরপর হেড কোচ রাসেল ডোমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুক, কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাসন ও পেস বোলিং কোচ ওটিস গিবসনের আজ (শুক্রবার) আসার কথা ছিল ভিন্ন ভিন্ন সময়ে। তারা সবাই নির্দিষ্ট সময়েই এসে পৌঁছেছেন।

সর্বশেষ ঢাকায় পা রাখলেন হেড কোচ ডোমিঙ্গো। তার আসার মধ্য দিয়ে ভেট্টোরি বাদে ৭ জন স্পেশালিস্ট কোচই এখন রাজধানীতে। তারা সবাই সোনারগাঁ হোটেলে জৈব সুরক্ষা বলয়ে থাকবেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।