শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ নেই রোশনের

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৯ ১১:৪২:৪৯

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ২০১৯ সালের মে মাসে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই গেল বছরের নভেম্বরে অভিনেত্রীর এই সংসার ভাঙ্গার গুঞ্জন উঠে।

সে সময় ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদনে জানিয়েছিল, একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী ও রোশন সিং। গণমাধ্যমটির কাছে সেই কথা স্বীকারও করেছিলেন দুজন। তবে বিচ্ছেদ প্রসঙ্গে তখন কোনো মন্তব্য করেননি তাঁরা।

শ্রাবন্তী আর রোশান সিং এখনো কাগজে–কলমে স্বামী–স্ত্রী। তবে কেউ নেই কারও ইনস্টাগ্রামে। বেশ কিছুদিন ধরে আলাদা থাকছেন তাঁরা। আর ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে রোশান জানালেন, শ্রাবন্তীর সঙ্গে কোনো যোগাযোগ নেই তাঁর।

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এরপর এই সম্পর্কের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি। গেল বছরের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন টি-টাউনের এই অভিনেত্রী।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।