ফিফার সাবেক সভাপতি ব্লাটার হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৮ ১৭:১১:৩৭

হাসপাতালে ভর্তি হয়েছেন ফিফার সাবেক সভাপতি সেপ ব্লাটার। বৃহস্পতিবার সুইজারল্যান্ডের একটি পত্রিকার খবরে এই তথ্য জানানো হয়েছে। তবে আন্তর্জাতিক গণমাধ্যম মনে করছে, দুর্নীতিবাজ এই সাবেক ফিফা প্রধানের শারিরীক অবস্থা এতটা ঝুঁকিতে ছিল না যে হাসপাতালে ভর্তি হতে হবে।

৮৪ বছর বয়সি ব্লাটারের শারিরিক অবস্থা কোনো সময়েই খুব আশংকাজনক ছিল না উল্লেখ করে তার কন্যা কোরিনে ব্লাটার অ্যান্ডেনমেটেন এর উদ্বৃতি প্রকাশ করেছে ব্লিক। সেখানে তিনি বলেছেন, ‘আমার বাবা হাসপাতালে। প্রতিদিন তিনি সুস্থতা ফিরে পাচ্ছেন। তবে তার বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় দরকার। পরিবারের পক্ষ থেকে আমরা গোপনীয়তা কামনা করছি।’

দীর্ঘ ১৭ বছর বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফায় কর্তৃত্ব করার পর ২০১৫ সালে পদচ্যুত হন ব্লাটার। ২০১১ সালে তৎকালীন উয়েফা বস মিচেল প্লাতিনিকে নিয়ম বহির্ভুতভাবে ২০ লাখ সুইস ফ্রাঙ্ক প্রদান করার দায়ে তিনি ছয় বছরের জন্য ফুটবল সংশ্লিষ্ট সব কর্মকাণ্ড থেকে নিষিদ্ধ হন। বর্তমানে ‘প্রতারণা’ ও ‘বিশ্বাস ভঙ্গ’ করার অভিযোগে ব্লাটার ও প্লাতিনির বিরুদ্ধে সুইজারল্যান্ডে তদন্ত চলছে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।