প্রিয়াঙ্কাকে সতর্ক করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৮ ১৬:০০:০৬

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন। তার পরবর্তী সিনেমা ‘টেক্সট ফর ইউ’-এর শুটিংয়ের কাজে লন্ডনে গিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে করোনার নয়া স্ট্রেনের কারণে হঠাৎ সেখানে দ্বিতীয় দফায় কড়া লকডাউন চলছে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া লকডাউনের নিয়ম ভেঙেছেন বলে অভিযোগ তুলেছে স্থানীয় পুলিশ। এজন্য তাকে নোটিশ পাঠানো হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, লন্ডনে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন তার বর নিক জোনাস ও মা মধু চোপড়া। গত ৬ জানুয়ারি মা মধু চোপড়া ও পোষ্যকে নিয়ে স্থানীয় একটি হেয়ার সেলুনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারই ছবি প্রকাশ্যে আসার পর নজরে পড়ে পুলিশের। এরপর প্রিয়াঙ্কা চোপড়া ও ওই সেলুন কর্তৃপক্ষকে সতর্ক করে নোটিশ পাঠিয়েছে পুলিশ। তবে প্রথমবার নিয়ম ভাঙার কারণে প্রিয়াঙ্কাকে কোনোরকম জরিমানা করা হয়নি।

এ বিষয়ে প্রিয়াঙ্কা কথা না বললেও তার সিনেমার শুটিং টিমের একজন যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মেট্টো.কমে জানান, প্রিয়াঙ্কা লন্ডনে রয়েছেন পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য। হলিউডের একজন তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই প্রিয়াঙ্কা ওই সেলুনে গিয়েছিলেন, কোনো ব্যক্তিগত প্রয়োজনে নয়।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।