প্রিয়াঙ্কাকে সতর্ক করলো পুলিশ

প্রিয়াঙ্কাকে সতর্ক করলো পুলিশ
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন। তার পরবর্তী সিনেমা ‘টেক্সট ফর ইউ’-এর শুটিংয়ের কাজে লন্ডনে গিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে করোনার নয়া স্ট্রেনের কারণে হঠাৎ সেখানে দ্বিতীয় দফায় কড়া লকডাউন চলছে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া লকডাউনের নিয়ম ভেঙেছেন বলে অভিযোগ তুলেছে স্থানীয় পুলিশ। এজন্য তাকে নোটিশ পাঠানো হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, লন্ডনে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন তার বর নিক জোনাস ও মা মধু চোপড়া। গত ৬ জানুয়ারি মা মধু চোপড়া ও পোষ্যকে নিয়ে স্থানীয় একটি হেয়ার সেলুনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারই ছবি প্রকাশ্যে আসার পর নজরে পড়ে পুলিশের। এরপর প্রিয়াঙ্কা চোপড়া ও ওই সেলুন কর্তৃপক্ষকে সতর্ক করে নোটিশ পাঠিয়েছে পুলিশ। তবে প্রথমবার নিয়ম ভাঙার কারণে প্রিয়াঙ্কাকে কোনোরকম জরিমানা করা হয়নি।

এ বিষয়ে প্রিয়াঙ্কা কথা না বললেও তার সিনেমার শুটিং টিমের একজন যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মেট্টো.কমে জানান, প্রিয়াঙ্কা লন্ডনে রয়েছেন পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য। হলিউডের একজন তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই প্রিয়াঙ্কা ওই সেলুনে গিয়েছিলেন, কোনো ব্যক্তিগত প্রয়োজনে নয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে