ইভ্যালিতে পাওয়া যাবে ভিভো স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৭ ১৬:৫৯:৪৭

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম লিমিটেডের সাথে যুক্ত হলো একেএস খান হোল্ডিংয়ের অঙ্গপ্রতিষ্ঠান একেএস গ্লোবাল ট্রেডিং। এখন থেকে একেএস গ্লোবাল ট্রেডিংয়ের আমদানিকৃত ভিভো স্মার্ট ফোন আকর্ষণীয় মূল্যছাড়ে পাওয়া যাবে ইভ্যালিতে। বৃহস্পতিবার (০৭ জানুয়ারী) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ইভ্যালি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই চুক্তির মধ্যদিয়ে একেএস গ্লোবাল ট্রেডিং এর আমদানিকৃত ভিভো স্মার্ট ফোন, একেএস ফেস মাস্ক, একেএস ফার্মেসী চেইনশপ, বালি জুস এবং ব্রঙ্কস কালার্সের কসমেটিকস পণ্য আকর্ষণীয় মূল্যছাড়ে ক্রয় করতে পারবেন ইভ্যালির গ্রাহকেরা।

সম্প্রতি রাজধানীর ধনামন্ডিতে একেএস হোল্ডিংসের প্রধান কার্যালয়ে একেএস গ্লোবাল ট্রেডিংয়ের সাথে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর (এমওইউ) করে ইভ্যালি। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং একেএস গ্লোবাল ট্রেডিং এর ব্যবস্থাপনা পরিচালক সামানজার এস খাঁন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, ইভ্যালি একটি গ্রাহক বান্ধব ই-কমার্স প্ল্যাটফর্ম। আমরা ইভ্যালির মাধ্যমে একেএস গ্লোবাল ট্রেডিং এর পণ্যগুলি গ্রাহকদের হাতে সহজেই পৌঁছতে একযোগে কাজ করে যাবো। শীঘ্রই ভিভো স্মার্ট ফোন, একেএস ফেস মাস্ক, একেএস ফার্মেসী চেইনশপ, বালি জুস এবং ব্রঙ্কস কালার্স এর কসমেটিকস পণ্যগুলি ইভ্যালি থেকে ক্রয় করতে পারবেন গ্রাহকেরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইভ্যালির নির্বাহী পরিচালক এহসান সরোয়ার চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহাদি চৌধুরী এবং একেএস গ্লোবাল ট্রেডিং এর উপ-ব্যবস্থাপনা পরিচালক শেরফেনাস এস খান,অপারেশন ম্যানেজার রেজাউল করিম সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।