চুয়েট পরিদর্শন করবেন তুরস্কের রাষ্ট্রদূত

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৭ ১২:৫২:৪৬

 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) পরিদর্শনে আসবেন তুরস্ক প্রজাতন্ত্রের রাষ্ট্রদূত মুস্তফা ওসমান তুরান। আগামী ১০ জানুয়ারি (রবিবার) বিকাল ৩.৩০টা থেকে ৪.৩০টা পর্যন্ত এক ঘণ্টা চুয়েট ক্যাম্পাসে তার অবস্থান করার কথা রয়েছে।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়।

পরিদর্শনকালে তুরস্কের মান্যবর রাষ্ট্রদূত চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করবেন। এ সময় চট্টগ্রামস্থ তুরস্কের অনারারি কনসুল জেনারেল জনাব সালাহউদ্দিন কাসেম খান উপস্থিত থাকবেন।

এছাড়া চুয়েটের বিভিন্ন ল্যাবরেটরি-যন্ত্রপাতি সুবিধা ও নান্দনিক অবকাঠামোসমূহ পরিদর্শনসহ দুই দেশের বিজ্ঞান ও প্রযুক্তি শিক্ষার বর্তমান অবস্থা ও অগ্রগতি এবং কারিগরি শিক্ষায় দ্বি-পাক্ষিক মতবিনিময়ের পাশাপাশি চুয়েটের সম্মানিত ডীন, পরিচালক ও বিভাগীয় প্রধানগণের সাথেও তিনি মতবিনিময় করার আগ্রহ প্রকাশ করেছেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।