মেটলাইফ বাংলাদেশের নতুন জিএম আলা উদ্দিন আহমদ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৬ ১৬:৫৪:১৫, আপডেট: ২০২১-০১-০৬ ১৬:৫৫:২০

মেটলাইফ বাংলাদেশের জেনারেল ম্যানেজার পদে নিযুক্ত হয়েছেন মুহাম্মদ আলা উদ্দিন আহমদ। ১ জানুয়ারি ২০২১ তারিখ থেকে তিনি এই নতুন পদে অভিষিক্ত হয়েছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

এর আগে পদটিতে দায়িত্ব পালন করেছেন সৈয়দ হাম্মাদুল করীম। দীর্ঘ ৩৩ বছরের বর্ণাঢ্য কর্মজীবন শেষে ২০২০ সালের ডিসেম্বরে অবসর গ্রহণ করেন সৈয়দ হাম্মাদুল করীম।

আলা উদ্দিন আহমদ একজন ফেলো চার্টার্ড অ্যাকাউন্টেন্ট এবং বীমাখাতে তিনি কাজ করছেন ২১ বছরেরও বেশি সময় ধরে। তিনি দেশে এবং বিদেশে মেটলাইফের নেতৃস্থানীয় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

তিনি মেটলাইফের দক্ষিণ এশিয়া অঞ্চলসমূহের চিফ ফিনান্সিয়াল অফিসার, মেটলাইফ নেপালের জেনারেল ম্যানেজার, মালয়েশিয়ায় মেটলাইফের জয়েন্ট ভেঞ্চার ‘অ্যাম-মেটলাইফ’র হেড অব স্ট্র্যাটেজি, বিজনেস প্ল্যানিং অ্যান্ড ট্রান্সফরমেশন হিসেবে এবং অতি সম্প্রতি মেটলাইফ হংকং এর জেনারেল ম্যানেজার পদে দ্বায়িত্ব পালন করেছেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।