চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লাবিব নিখোঁজ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লাবিব নিখোঁজ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফাইন্যান্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এস এম আবরার লাবিব গত ৫ জানুয়ারি বিকেল থেকে নিখোঁজ। অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান মেলেনি।

পরিবার সূত্রে জানা যায়, গত ১৫-১৬ দিন করোনাভাইরাস পজিটিভ থাকায় দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরীর বেসরকারি আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে তে ভর্তি আছেন নিখোঁজের বাবা আরিফ আহমেদ। তবে প্লাজমা থেরাপি দেওয়ার পরে কিছুটা সুস্থ বোধ করেন তিনি। এতোদিন বাবার দেখাশোনা করতে হাসপাতালেই ছিলেন নিখোঁজ শিক্ষার্থী লাবিব।তবে গতকাল তার বাবার অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় গতকাল সন্ধ্যার পর হাসপাতাল থেকে হাটতে বের হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফাইন্যান্স বিভাগের এই শিক্ষার্থী।পরে রাত ১১ টার পরেও হাসপাতালে না ফিরলে সবাই চিন্তিত হয়ে পড়ে।

জানা যায়, নিখোঁজ হওয়া শিক্ষার্থী সেদিন ভুল করে বাসায় মোবাইল রেখে যায়। গ্রামের বাড়ি, আত্মীয়দের বাড়ি ও বন্ধুদের কাছে খোঁজ নিয়েও সন্ধান মেলেনি।

এ ঘটনায় তার পরিবার নগরীর ডাবলমুরিং থানায় নিখোঁজ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছে। পুলিশের অনুসন্ধানী টিম গতকাল থেকে খোঁজাখুঁজি করলেও এখন পর্যন্ত তার হদিস মেলেনি।

এ ব্যাপারে ডবলমুরিং থানার তদন্ত কর্মকর্তা এমএম মানিক বলেন, নিখোঁজ চবি ছাত্র আবরার লাবিবের পরিবার বুধবার (৬ জানুয়ারি) সকালে থানায় জিডি করেছে। আমরা বিভিন্ন জায়গায় খোঁজ নিচ্ছি। দ্রুত লাবিবকে খুঁজে বের করা হবে।

তাঁর গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৬ ফুট,এবং গায়ে ছিল কালো টি-শার্ট।কোনো হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকলে নগরীর ডাবলমুরিং থানায় অথবা সংশ্লিষ্ট ফোন 01680187287 অথবা, 01867-951000 নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি