সিরাজগঞ্জে মার্কেন্টাইল ব্যাংকের ১৩১তম শাখার উদ্বোধন

ডেস্ক রিপোর্টার প্রকাশ: ২০১৮-১২-১৭ ০৫:০২:২৪, আপডেট: ২০১৮-১২-১৭ ০৫:০৮:৫৭

পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ১৩১তম শাখা ‘সিরাজগঞ্জ ’ উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি ব্যাংকের চেয়ারম্যান এ.কে.এম. সাহিদ রেজা প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান। মার্কেন্টাইল ব্যাংকের সিরাজগঞ্জ শাখা মাতাম টাওয়ার, হোল্ডিং নং-৫০, এসএস রোড, ওয়ার্ড নং-৩, পৌরসভা-সিরাজগঞ্জ, থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ-এ অবস্থিত।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সিরাজগঞ্জ চেম্বারের সহসভাপতি ও ফার্টিলাইজার এসোসিয়েশনের সভাপতি ওয়াহিদুল ইসলাম, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও সিরাজগঞ্জ প্রেসক্লাব এর সভাপতি হেলালউদ্দিন এবং বিশিষ্ট ব্যবসায়ী সোপ্তিক সালাম। বক্তারা মার্কেন্টাইল ব্যাংকের সাফল্য কামনা করেন। ব্যাংকের সিরাজগঞ্জ শাখাপ্রধান ও এফএভিপি মোঃ কামরুল হাসান অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি, ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যম কর্মীসহ বিপুল সংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।