৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘স্বপ্ন’

৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘স্বপ্ন’
এশিয়ান মার্কেটিং ফেডারেশনের (এএমএফ) ৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড জিতেছে দেশের শীর্ষ সুপারশপ ‘স্বপ্ন’। সম্প্রতি ১৪টি দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয় স্বপ্ন। যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অফ দ্য ইয়ার-২০২০’ নামে স্বীকৃত।

এএমএফ’র বাংলাদেশ চ্যাপ্টার মার্কেটিং সোসাইটি (এমএসবি) এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) মার্কেটিং দুটি বিভাগে (কোম্পানি অফ দ্য ইয়্যার ও মার্কেটিং ৩.০ বিভাগ) মনোনীত প্রার্থীদের বেছে নিয়েছে। তার মধ্যে মার্কেটিং কোম্পানি অফ দ্য ইয়্যার (এমসিওওয়াই) মনোনীত হয়েছে ‘স্বপ্ন’।

এএমএফ’র এই অঞ্চলের মার্কেটিংয়ের শীর্ষস্থানীয় পরিচালনা কমিটির সদস্য দেশগুলোর মধ্যে রয়েছে- জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, কম্বোডিয়া, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, মায়ানমার, ফিলিপাইন, শ্রীলঙ্কা, তাইওয়ান, ভিয়েতনাম ও বাংলাদেশ।

উল্লেখ্য, উদ্যোগটির পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২১ সালের ফেব্রুয়ারিতে সিঙ্গাপুরে অনুষ্ঠিত হবে। ‘স্বপ্ন’ যাত্রা করে ২০০৮ সালে। বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৬, ২০১৭, ২০১৮, ২০১৯ এবং ২০২০ সালে ‘সুপারস্টোর’ বিভাগে পরপর পাঁচবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে।

এছাড়া ২০১৯ ও ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম ১০টি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নিতে পেরেছে ‘স্বপ্ন’। এছাড়া সুপারব্র্যান্ডস বাংলাদেশের অধীনে ২০১৮ এবং ২০২০-২১ সালে ‘সুপারব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ‘স্বপ্ন’।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন