৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘স্বপ্ন’

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৬ ১১:৩৫:৩০

এশিয়ান মার্কেটিং ফেডারেশনের (এএমএফ) ৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড জিতেছে দেশের শীর্ষ সুপারশপ ‘স্বপ্ন’। সম্প্রতি ১৪টি দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয় স্বপ্ন। যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অফ দ্য ইয়ার-২০২০’ নামে স্বীকৃত।

এএমএফ’র বাংলাদেশ চ্যাপ্টার মার্কেটিং সোসাইটি (এমএসবি) এবং বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) মার্কেটিং দুটি বিভাগে (কোম্পানি অফ দ্য ইয়্যার ও মার্কেটিং ৩.০ বিভাগ) মনোনীত প্রার্থীদের বেছে নিয়েছে। তার মধ্যে মার্কেটিং কোম্পানি অফ দ্য ইয়্যার (এমসিওওয়াই) মনোনীত হয়েছে ‘স্বপ্ন’।

এএমএফ’র এই অঞ্চলের মার্কেটিংয়ের শীর্ষস্থানীয় পরিচালনা কমিটির সদস্য দেশগুলোর মধ্যে রয়েছে- জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, কম্বোডিয়া, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, মায়ানমার, ফিলিপাইন, শ্রীলঙ্কা, তাইওয়ান, ভিয়েতনাম ও বাংলাদেশ।

উল্লেখ্য, উদ্যোগটির পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২১ সালের ফেব্রুয়ারিতে সিঙ্গাপুরে অনুষ্ঠিত হবে। ‘স্বপ্ন’ যাত্রা করে ২০০৮ সালে। বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৬, ২০১৭, ২০১৮, ২০১৯ এবং ২০২০ সালে ‘সুপারস্টোর’ বিভাগে পরপর পাঁচবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে।

এছাড়া ২০১৯ ও ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম ১০টি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নিতে পেরেছে ‘স্বপ্ন’। এছাড়া সুপারব্র্যান্ডস বাংলাদেশের অধীনে ২০১৮ এবং ২০২০-২১ সালে ‘সুপারব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ‘স্বপ্ন’।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।