বরগুনার মহিষকাটারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৬ ১০:২১:৩০

সমাজের সর্বস্তরের মানুষের দোর গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে সম্প্রতি বরগুনা জেলার আমতলী উপজেলাধীন মহিষকাটার বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ৫০তম এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক মো. আনোয়ারুল ইসলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আউটলেটের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমতলী উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আমতলী এলাকার স্থানীয়, ব্যবসায়ী এবং অন্যান্য পেশাজীবী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার মো. ফিরোজ কবির।এ সময় ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের সমৃদ্ধি কামনা করে ‘অপরূপা ট্রেডার্স এজেন্ট আউটলেট’ প্রাঙ্গণে কোরআন তিলাওয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।