ঢাকা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মইন উদ্দিন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৫ ১৭:১৭:২০

ঢাকা ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নিত পেয়েছেন এ.এম.এম. মইন উদ্দিন। সম্প্রতি তাকে এই পদে নিয়োগ দেওয়া হয়।

তিনি ঢাকা ব্যাংক লিমিটেড-এর সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) ও হেড অফ ইনফরমেশন টেকনোলজি হিসাবে দায়িত্ব পালন করেছেন।

১ এপ্রিল , ২০১৫ সালে তিনি ঢাকা ব্যাংক লিমিটেড-এ ইনফরমেশন টেকনোলজি বিভাগের প্রধান হিসেবে যোগদান করেন। বর্তমানে মইন ব্যাংকের অপারেশনস বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

ঢাকা ব্যাংকে যোগদানের পূর্বে তিনি ইস্টার্ন ব্যাংক লিমিটেডের তথ্য প্রযুক্তি বিভাগের প্রধান ছিলেন। ব্যাংকিং খাতে যোগদানের আগে তিনি চার্টার্ড অ্যাকাউন্টেন্টস ফার্ম এবং সফটওয়্যার ডেভলপমেন্ট হাউসে সফটওয়্যার ডেভেলপার এবং ডিজাইনার হিসাবে কর্মরত ছিলেন।

মইন তার ব্যাংকিং কর্মজীবনে কোর ব্যাংকিং, পেমেন্ট ও ফিনান্সিয়াল সিস্টেম বাস্তবায়ন, প্রসেস অটোমেশন, ডেটা কনভার্সন এবং আইটি ঝুঁকি ব্যবস্থাপনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।