ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনকে অনুদান দিল মার্কেন্টাইল ব্যাংক

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৫ ১৪:৪৮:০২

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ফেনীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটকে ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে। হাসপাতালের সেবা কার্যক্রম বৃদ্ধিতে ইটিটি মেশিন ক্রয়ের জন্য এ অনুদান দেওয়া হয়।

সোমবার (০৪ জানুয়ারি) ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে আনুষ্ঠানিকভাবে মার্কেন্টাইল ব্যাংকের পক্ষ থেকে ফেনী শাখা প্রধান মো. শাহাদাত হোসেন হাসপাতালের কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক বাহার উদ্দিন বাহারের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হার্ট ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি এসএম নুর উদ্দিন বাবুল, যুগ্ম-কোষাধ্যক্ষ মো. ফরিদ আহম্মদ ভূঞা এবং মার্কেন্টাইল ব্যাংক দাগনভূঞা শাখাপ্রধান মনোয়ার হোসেন, ছাগলনাইয়া শাখাপ্রধান মো. জাহিদ হোসেন, রাজনগর শাখাপ্রধান জিয়াউল করিম, মুন্সিরহাট শাখাপ্রধান জিয়া উদ্দিন আহমেদ, কোরাইশমুন্সী শাখাপ্রধান মোহাম্মদ শফিকুল ইসলাম প্রমুখ।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।