টেকনিক্যাল মোড় থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৫ ১৩:৫৭:০০

ঢাকার মিরপুর এলাকার টেকনিক্যাল মোড়ের রাস্তা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রী আয়শা আক্তার (২২) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করে দারুসসালাম থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ।তিনি জানান, সোমবার দিনগত রাত ১টা থেকে ২টার মধ্যে মিরপুর টেকনিক্যাল মোড়ে কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আয়শা। পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

এসআই সোহান বলেন, ‘মৃত আয়শার বাবার নাম আবুল কালাম। তিনি আগে ইডেন কলেজে পড়তেন। তবে, বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারে পড়ছিলেন। থাকতেন রূপনগর ২০ নম্বর রোডের ৩৭ নম্বর বাসায়। রাতে তিনি কোথায় যাচ্ছিলেন তা জানা যায়নি। কোন যানবাহনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা শনাক্ত করার চেষ্টা চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।