মন্টগোমেরি আন্তর্জাতিক চলচ্চিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী হিনা

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৫ ১২:৫২:৫৪

অভিনয় দক্ষতা আর দৃঢ়চেতা মনোভাবই ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্র অঙ্গনে তুমুল জনপ্রিয় হিনা খান । এবার তাঁর ঝুড়িতে যুক্ত হলো নতুন সাফল্যে। আন্তর্জাতিক পুরস্কার পেলেন হিনা।সম্প্রতি যুক্তরাষ্ট্রের মন্টগোমেরি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ অভিনেত্রীর (ফিচার ফিল্ম) পুরস্কার পান হিনা।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, গত বছর মুক্তি পায় হিনা খানের ‘লাইনস’। ২০১৯ সালে কান চলচ্চিত্র উৎসবের জন্য এ সিনেমার পোস্টার প্রকাশ হয়েছিল। এতে অভিনয় করেছেন ফরিদা জালালের মতো গুণী শিল্পী। মুক্তির পরই আন্তর্জাতিক অঙ্গনে বেশ সাড়া ফেলে সিনেমাটি। যুক্তরাষ্ট্রের মন্টগোমেরি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এ সিনেমা প্রদর্শিত হয়, আর শ্রেষ্ঠ অভিনেত্রীর (ফিচার ফিল্ম) পুরস্কার পান হিনা।

পুরস্কার পাওয়ায় উচ্ছ্বসিত হিনা খান সেটা প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এ মাসে ইন্ডাস্ট্রিতে হিনা খানের ১২ বছর পূর্ণ হলো।

‘লাইনস’ প্রযোজনা করেছে রাহাত কাজমি ফিল্মস। এ সিনেমার সহ-প্রযোজক হিরোস ফার বেটার ফিল্মস, যেটি হিনা ও তাঁর প্রেমিক রকি জয়সালের প্রযোজনা সংস্থা।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।