চবির বিভিন্ন বিভাগে পরীক্ষার ফরম পূরণ ও সময়সূচি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৫ ১২:০৯:৩৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৬টি বিভাগের বিভিন্ন বর্ষের ফাইনাল পরীক্ষার ফরম পূরণ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে। সোমবার (৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) দিবাকর বড়ূয়া স্বাক্ষরিত এ সংক্রান্ত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যেসব বিভাগের পরীক্ষার ফরম পূরণ ও  সময়সূচি প্রকাশ করা হয়েছে—

সংস্কৃত বিভাগ:চবি সংস্কৃত বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বি.এ. (সম্মান) কোর্স নং-৩০১ থেকে ৩০৮ এর পরীক্ষাসমূহ এবং মৌখিক পরীক্ষা আগামী ২৭.০১.২০২১ থেকে ১১.৩.২০২১ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হবে।

পালি বিভাগ:চবি পালি বিভাগের ২০১৯ সালের এম.এ. পরীক্ষার আগামী ২২.২.২০২১ তারিখ থেকে শুরু হবে।

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট: চবি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের ২০১৯ সালের ৮ম সেমিস্টার বি.বি.এ. ফাইনাল টার্ম ও ২০১৮ সালের ২য় সেমিস্টার এম.বি.এ. ফাইনাল টার্ম পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১০.১.২০২১ থেকে ১২.১.২০২১ তারিখ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ১৪.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

অর্থনীতি বিভাগ:চবি অর্থনীতি বিভাগের ২০১৯ সালের এম.এস.এস পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১৪.১.২০২১ থেকে ২১.১.২০২১ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২৬.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ:চবি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০ সালের এম.এস. পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ৪.১.২০২১ থেকে ৫.১.২০২১ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ৬.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ইংরেজি বিভাগ:চবি ইংরেজি বিভাগের ২০১৮ সালের ৩য় বর্ষ বি.এ. (সম্মান) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১২.১.২০২১ থেকে ১৭.১.২০২১ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২০.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

চবি ইংরেজি বিভাগের ২০১৯ সালে ২য় বর্ষ বি.এ. (সম্মান) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলে তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১২.১.২০২১ থেকে ১৭.১.২০২১ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২০.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ফি দাখিল করা যাবে।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।