চবির বিভিন্ন বিভাগে পরীক্ষার ফরম পূরণ ও সময়সূচি প্রকাশ

চবির বিভিন্ন বিভাগে পরীক্ষার ফরম পূরণ ও সময়সূচি প্রকাশ


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৬টি বিভাগের বিভিন্ন বর্ষের ফাইনাল পরীক্ষার ফরম পূরণ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে। সোমবার (৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) দিবাকর বড়ূয়া স্বাক্ষরিত এ সংক্রান্ত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যেসব বিভাগের পরীক্ষার ফরম পূরণ ও  সময়সূচি প্রকাশ করা হয়েছে—

সংস্কৃত বিভাগ:চবি সংস্কৃত বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বি.এ. (সম্মান) কোর্স নং-৩০১ থেকে ৩০৮ এর পরীক্ষাসমূহ এবং মৌখিক পরীক্ষা আগামী ২৭.০১.২০২১ থেকে ১১.৩.২০২১ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হবে।

পালি বিভাগ:চবি পালি বিভাগের ২০১৯ সালের এম.এ. পরীক্ষার আগামী ২২.২.২০২১ তারিখ থেকে শুরু হবে।

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট: চবি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের ২০১৯ সালের ৮ম সেমিস্টার বি.বি.এ. ফাইনাল টার্ম ও ২০১৮ সালের ২য় সেমিস্টার এম.বি.এ. ফাইনাল টার্ম পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১০.১.২০২১ থেকে ১২.১.২০২১ তারিখ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ১৪.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

অর্থনীতি বিভাগ:চবি অর্থনীতি বিভাগের ২০১৯ সালের এম.এস.এস পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১৪.১.২০২১ থেকে ২১.১.২০২১ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২৬.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ:চবি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০ সালের এম.এস. পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ৪.১.২০২১ থেকে ৫.১.২০২১ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ৬.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ইংরেজি বিভাগ:চবি ইংরেজি বিভাগের ২০১৮ সালের ৩য় বর্ষ বি.এ. (সম্মান) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১২.১.২০২১ থেকে ১৭.১.২০২১ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২০.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

চবি ইংরেজি বিভাগের ২০১৯ সালে ২য় বর্ষ বি.এ. (সম্মান) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলে তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১২.১.২০২১ থেকে ১৭.১.২০২১ তারিখ এবং বিলম্ব ফিসহ আগামী ২০.১.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ফি দাখিল করা যাবে।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি