মিডল্যান্ড ব্যাংকের ৭ শাখা-উপশাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৫ ১০:৩২:১৮, আপডেট: ২০২১-০১-০৫ ১০:৪৯:৩২

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে আরও একটি শাখা ও ছয়টি উপশাখা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছে মিডল্যান্ড ব্যাংক লিমিটেড।রাজধানীর গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান শাখাগুলোর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন ও রিটেল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রীদওয়ানুল হক।

নারায়ণগঞ্জের ফতুল্লা, লক্ষ্মীপুর সদর, ঢাকার রূপনগর ও মতিঝিল, সিরাজগঞ্জের শাহজাদপুর, নোয়াখালীর চাটখিল এবং রাজশাহী সদরে শাখা-উপশাখাগুলো উদ্বোধন করা হয়।ডিজিটাল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, নতুন সাত শাখার ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এছাড়াও উপশাখাগুলোর নিয়ন্ত্রণকারী শাখার ব্যবস্থাপকরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে ব্যাংকের সমৃদ্ধি ও কল্যাণ কামনায় দোয়া করা হয়।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।