শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৫ ০০:১৪:৫৯

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের ৩১২তম সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ সভায় সভাপতিত্ব করেন। এতে ডিজিটাল প্লাটফর্মে যুক্ত হন ব্যাংকের পরিচালকরা। সভায় বেশ কিছু বিনিয়োগ প্রস্তাব অনুমোদন ও ব্যাংকিং নীতিমালা রিভিউ করা হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংক পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. হারুন মিয়া ও আব্দুল বারেক, পরিচালক আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, মোহাম্মদ ইউনুছ, মো. গোলাম কুদ্দুস, মো. মশিউর রহমান চমক, জেবুন নাহার ও ফকির মাশরিকুজ্জামান, বিকল্প পরিচালক মো. মাসুদ, ইন্ডিপেন্ডেন্ট পরিচালক একরামুল হক ও নাসির উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম এবং কোম্পানি সচিব মো. আবুল বাশার।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।