ডিএসই’র শীর্ষ ব্রোকারেজ লংকাবাংলা সিকিউরিটিজ

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৪ ১৮:০০:৫৩

প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) গত বছরের লেনদেনের উপর ভিত্তি করে শীর্ষ ২০ ব্রোকারেজের তালিকা প্রকাশ করেছে। এতে প্রথম স্থান দখল করে আছে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্র মতে, শীর্ষ ব্রোকারেজ এর দ্বিতীয় স্থানে রয়েছে ইউসিবি ক্যাপিটাল মানেজমেন্ট লিমিটেড। এরপর তৃতীয় স্থানে রয়েছে আইডিএলসি সিকিরিউটিজ লিমিটেড।

এছাড়া চতুর্থ স্থানে রয়েছে ব্র্যাক ইপিএল, পঞ্চম আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড, ষষ্ঠ ইউনাইটেড ফাইনান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেড, সপ্তম সিটি ব্রোকারেজ লিমিটেড, অষ্টম শেলটেক ব্রোকারেজ লিমিটেড, নবম ইবিএল সিকিউরিটিজ লিমিটেড এবং দশম স্থানে রয়েছে ইউনাইটেড সিকিউরিটিজ লিমিটেড।

এরপর যথাক্রমে রয়েছে :- ব্যাংক এশিয়া সিকিউরিটিজ, এমটিবি সিকিউরিটিজ, এবি সিকিউরিটিজ, শান্তা সিকিউরিটিজ, বেক্সিমকো সিকিউরিটিজ, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস, প্রিমিয়ার ব্যাংক সিকিউরিটিজ, শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ, আইআইডিএফসি সিকিউরিটিজ এবং বিডি সানলাইফ সিকিউরিটিজ লিমিটেড।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।