হোটেল থেকে মাদকসহ অভিনেত্রী আটক

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৪ ১১:৪১:৩৩, আপডেট: ২০২১-০১-০৪ ১১:৪২:৪৭

মাদকযোগের অভিযোগ উঠছে টলিউডের (দক্ষিণী ছবির) এক অভিনেত্রীর বিরুদ্ধে। মাদকের জেরে মুম্বাইয়ের হোটেল থেকে ন্যাক্রোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) সদস্যরা তাকে আটক করেছে। একই সঙ্গে এক মাদক পাচারকারীকেও আটক করেছে এনসিবি। তবে ২০ বছর বয়সী ওই অভিনেত্রীর পরিচয় এখনো প্রকাশ করেনি এনসিবি। খবর বার্তা সংস্থা এএনআই।

খবরে বলা হয়েছে, গত ১ জানুয়ারি থেকে মুম্বাইয়ের মীরা রোডের একটি হোটেলে অবস্থান করছিলেন ওই অভিনেত্রী। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে সেখানে অভিযান চালান এনসিবির কর্মকর্তারা। সেখানে তল্লাশির পর রোববার আটক করা হয় ওই অভিনেত্রীকে।

অভিযান চালিয়ে চাঁদ মহম্মদ নামে এক মাদক পাচারকারীকেও আটক করা হয়। তবে সইদ নামে এক মাদক সরবরাহকারী সেখান থেকে পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে বলে জানানো হয়েছে। এছাড়া অভিযানে ৮ থেকে ১০ লাখ টাকার মাদক উদ্ধার করা হয়েছে।

তবে ওই অভিনেত্রী কীভাবে মাদকের ঘটনায় জড়িয়ে পড়লেন বা পুরো বিষয়ে তার ভূমিকাই বা কতখানি তা খতিয়ে দেখছে এনসিবি। এছাড়া মীরা রোডের ওই হোটেল এবং তার মালিকও এনসিবির সন্দেহের তালিকায় রয়েছে। হোটেলের মালিক ও কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।