রেনো সিরিজের ফোন উন্মোচন করবে অপো

রেনো সিরিজের ফোন উন্মোচন করবে অপো
ফটোগ্রাফির অভিজ্ঞতা আরো সমুন্নত করতে নিজেদের রেনো সিরিজের ফোন উন্মোচনের ঘোষণা দিয়েছে অপো। অপো চলতি মাসেই সিরিজটির নতুন ফোন দেশের বাজারে উন্মোচন করবে।

এর আগে, ২০১৯ সালের মাঝামাঝি সময় অপো প্রথম রেনো ফোন বাজারে আনে। তারপর থেকে ব্র্যান্ডটি এ সিরিজের বেশ কয়েকটি ফোন নিয়ে আসে এবং প্রতিটি ফোনে ধারাবাহিক উন্নয়ন লক্ষ্য করা যায়। রেনো সিরিজের ফোনগুলো তরুণ প্রজন্মের লাইফস্টাইলের সঙ্গে সামঞ্জস্য রেখে উন্মোচন করা হয়।

অপোর দাবি, উন্নত ক্যামেরা অ্যালগরিদম, অনন্য ডিজাইন, শক্তিশালী প্রসেসরের সঙ্গে গ্রাউন্ড ব্রেকিং এআই মিক্সড পোর্ট্রেট ক্যামেরার সঙ্গে নতুন অপো রেনো ব্যবহারকারীদের স্মার্টফোন অভিজ্ঞতায় চমক আনবে। রেনো সিরিজের ফোনের অসাধারণ ক্যামেরা সেটআপ তরুণ স্মার্টফোন ক্যামেরাপ্রেমীদের বহুমুখী অভিজ্ঞতা দেবে।

অপো এ ফোনে ফুল ডাইমেনশন ফিউশন (এফডিএফ) পোর্ট্রেট ভিডিও সিস্টেম নিয়ে আসছে। এটি এমন একটি ইমেজিং সিস্টেম, যা বিশেষ পোর্ট্রেট ভিডিও ইফেক্টের জন্য ডিজাইন করা হয়েছে। প্রতিটি চমকপ্রদ লেন্সের মেলবন্ধনে বিভিন্ন মোডে নিখুঁতভাবে, চমত্কার ডিটেইলসে পোর্ট্রেট ধারণ করা যাবে।

অপো রেনো সিরিজের এ নতুন ফোনের এআই উল্লেখযোগ্য উন্নতি নিয়ে আসছে। সামগ্রিক শক্তিশালী কর্মক্ষমতার জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেটের ব্যবহার করা হয়েছে। ফোনের প্রতিটি ফিচার তরুণদের জীবনধারাকে আরো সহজ করবে।

ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে অপো বরাবরই তাদের স্মার্টফোন ও পরিধেয় আইওটি পণ্যে নতুন উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসছে। উন্নত স্মার্টফোনের সঙ্গে এ আইওটি পণ্যগুলো তরুণদের জীবন সহজ করতে একটি নিখুঁত স্মার্ট ইকোসিস্টেম তৈরি করছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়