নতুন ই-কমার্স আলেশামার্টের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক প্রকাশ: ২০২১-০১-০৩ ১৬:৪৭:৩৬, আপডেট: ২০২১-০১-০৩ ১৬:৪৮:১২

দেশে আলেশামার্ট নামে নতুন ই-কমার্স প্লাটফর্ম যাত্রা করেছে, যা দেশের অন্যতম ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংসের একটি অঙ্গ সংস্থা। গত শুক্রবার রাজধানীর একটি হোটেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে আলেশামার্টের কার্যক্রম উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

উদ্বোধনী অনুষ্ঠানে সংশ্লিষ্টরা জানান, আলেশামার্ট নতুন প্রজন্মের ই-কমার্স সাইট, যা ভোক্তাদের চাহিদা পূরণ করতে দারুণ কিছু উদ্ভাবনী ও কাস্টমাইজড সেবা নিয়ে এসেছে।

আলেশামার্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, বাংলাদেশের ই-কমার্স খাতে আলেশামার্ট যাত্রা শুরু করায় আমি আনন্দিত। দেশের ই-কমার্স শিল্প দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আলেশামার্ট অনলাইন ক্রেতাদের পছন্দসই চাহিদা মেটাবে বলে আমি আশাবাদী।

অনুষ্ঠানে আলেশামার্ট লিমিটেডের চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার বলেন, বাংলাদেশে বিশ্বস্ত ও মানসম্পন্ন ই-কমার্স সেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আলেশামার্টকে পরিচয় করিয়ে দেয়া আমাদের অপরিসীম আনন্দের বিষয়।

 

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।